আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

 ওসি সহ ১২ পুলিশ কর্মকর্তার করোনা জয়

মিরসরাই প্রতিনিধি: চট্রগ্রাম  মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ওসি সহ ১২ পুলিশ কর্মকর্তা করোনা জয় করে বাসায় ফিরেছেন। এর আগে মিরসরাই ও জোরারগঞ্জ থানার ৪৪ পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত হন। এদের মধ্যে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মিরসরাই থানার একজন পুলিশ পরিদর্শক (অপারেশন) ও একজন পুলিশ সার্জেন্ট রয়েছে। তবে এদের মধ্যে জোরারগঞ্জ থানার ওসিসহ ১২ জন পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। বাকিরা অল্প কিছু দিনের মধ্যে সুস্থ হয়ে যাবে বলে থানা সূত্রে জানা গেছে।

জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, কোভিড-১৯ ভাইরাসে জোরারগঞ্জ থানার ২৪ পুলিশ কর্মকর্তা আক্রান্ত হয়। এদের মধ্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূইয়া ও সার্জেন্ট মাহমুদ রয়েছেন। তবে গত ২৯ জুন ওসিসহ ১২ পুলিশ কর্মকর্তা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। দুই এক দিনের মধ্যে অন্যরা সুস্থ হয়ে যাবে বলে জানান তিনি।

জোরারগঞ্জ থানার পুলিশ সার্জেন্ট মাহমুদ জানান, তিনি বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা দিয়ে এসেছে।

মিরসরাই থানায় পুলিশ পরিদর্শক মজিবুর রহমান জানান, মিরসরাই থানার ২০ পুলিশ কর্মকর্তা কোভিড-১৯ এ আক্রান্ত। তবে এখনো কেহ পুরোপুরি সুস্থ হননি। আশা করা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে সবাই সুস্থ হয়ে বাসায় ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...